স্বাস্থ্য টিপস বিডি https://www.shastotipsbd.com/p/copyright.html

কপিরাইট নীতি

1. স্বাস্থ্য টিপস বিডি এই ওয়েবসাইটে প্রকাশিত সকল কন্টেন্টের স্বত্ত্বাধিকারী কেবল মাত্র স্বাস্থ্য টিপস বিডিই। যে কোনো উদ্দেশ্যে এই সাইটে প্রকাশিত কোন পোস্ট বা পেইজের কন্টেন্ট সম্পূর্ণ কপি করে অন্যত্র প্রকাশ করা সম্পূর্ণই নিষিদ্ধ। তবে পোস্ট বা পেইজের কোন কন্টেন্টের অংশ বিশেষ কপি করে অন্যত্র প্রকাশ করা যাবে সেক্ষেত্রে অর্ডিনারি আইটি ওয়েবসাইটের DoFollow লিংকযুক্ত করে ক্রেডিট উল্লেখ করতে হবে।

 2. স্বাস্থ্য টিপস বিডিতে প্রকাশিত ব্লগপোস্টগুলো অধিকাংশ ক্ষেত্রে বিভিন্ন বাংলা/ইংরেজি সোর্স থেকে মূলত ভাবানুবাদ করে লেখা হয়, সে ক্ষেত্রে কোন কোন পোস্ট কখনো কাকতালীয়ভাবে সোর্সের সাথে সরাসরি মিলে যেতে পারে (অনুবাদ)। মূল কনটেন্টটি যদি আপনার হয়ে থাকে এবং এটি অন্য কোথাও/ ভাষাতে প্রকাশিত হোক এটা যদি না চেয়ে থাকেন তবে ওয়েবসাইট অ্যাডমিনকে অবহিত করুন।

3. তাছাড়াও যদি কোন ব্লগ রাইটার অন্য কোন মাধ্যমে আপনার প্রকাশিত আর্টিকেল হুবহু কপি করে অর্ডিনারি আইটিতে প্রকাশ করে থাকে ও যদি উপযুক্ত ক্রেডিট উল্লেখ না করে এবং আপনি যদি চান উক্ত আর্টিকেলের অংশ বিশেষ অন্য কোথাও ব্যবহার নিষিদ্ধ তাহলেও ওয়েবসাইট অ্যাডমিনকে অবহিত করুন।

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

স্বাস্থ্য টিপস বিডি কি?